সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
কালিহাতীতে বাস চাপায় দুই কলেজ ছাত্র নিহত

কালিহাতীতে বাস চাপায় দুই কলেজ ছাত্র নিহত

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার ভূঞাপুর লিং রোডে বাস চাপায় মোটর সাইকেল আরোহী দুই কলেজ ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরো একজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজ ছাত্ররা হলো এলেঙ্গা রাজাবাড়ি এলাকার জুলহাস মিয়ার ছেলে মো. ইমন মিয়া (১৭) ও একই এলাকার সামাদ মিয়ার ছেলে শাওন মিয়া (১৮)। হতাহতরা স্থানীয় শামছুল হক কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। এ ঘটনায় আহত হয়েছে হাশেম মিয়ার ছেলে আসিফ মিয়া (১৯)।

টাঙ্গাইল ট্রাফিক পুলিশের সার্জেন্ট মুসফিকুর রহমান জানান, তিন বন্ধু মোটর সাইকেলযোগে মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মো. ইমন মিয়া নিহত হন।

এ সময় গুরুতর আহত অবস্থায় শাওন ও আসিফকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। ঢাকা নেওয়ার পথে শাওনের মৃত্যু হয়। ঘটনার পর বাসটি আটক করা হলেও চালক ও সহকারি পালিয়ে গেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840